শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

কাউনিয়ায় নানা অপকর্মের সাথে জড়িত সাইদুর আবারো মোটর বাইক নিয়ে উধাও।

রংপুর জেলা প্রতিনিধি:কাউনিয়ায় একের পর এক মোটরসাইকেল চুড়ি যাওয়ার ঘটনা ঘটছে। কিন্তু এই চোর চক্রকে কেউই ধরতে পারছেন না। ঠিক এরই মাঝে উপজেলার নগরবন এলাকার সাইদুর একই এলাকার লিচু ব্যবসায়ীর কাছ থেকে আত্নীয় বাসায় যাওয়ার কথা বলে নীল রঙের একটি ডিসকভার ১২৫সিসি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন । এরপর সেই লিচূ ব্যবসায়ী অনেক চেষ্টা করেও আর ফেরত পাননি তার ব্যবহৃত মোটরবাইক।
এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকার বিভিন্ন মানুষের অভিযোগ এই সাইদুর দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, কাউনিয়া নগরবন  (নিজদর্পা) এলাকার মৃত আব্দুস সালামের পুত্র সাইদুর (৩৭) পার্শ্ববর্তী লিচু ব্যবসায়ী মাহাবুর রহমান (বুলু)’র ব্যবহত নীল রঙের ডিসকভার-১২৫ সি সি মোটরসাইকেল টি নিয়ে আত্নীর বাড়িতে যাওয়ার কথা বলে আর ফেরত দেয়নি।
এঘটনায় সাইদুরের শশুর মৃত হাফিজ উদ্দিনের পুত্র আ: লতিফ তিন দিনের সময় নিয়েও মোটরসাইকেলটি উদ্ধার করে  ফেরৎ দিতে পারেনি। তারপর ভুক্তভোগী মাহাবুব রহমান এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করে মোটরসাইকেল টি উদ্ধারের জন্য কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।  মোটরবাইক টি নীল রঙের  ডিসকভার-১২৫সিসি,চেসিস নং PSUB44BYOKTF33162, ইন্জিন নং JZYWKKB10554, মুল্য ১,৩১,৫০০টাকা। এ ব্যাপারে এস আই মাসুদ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335